স্কিন অনুযায়ী সানস্ক্রিন কেনার আগে জেনে নিন কিছু বিষয়…

স্কিন অনুযায়ী সানস্ক্রিন

সানস্ক্রিন কেনার আগে জেনে নিন কিছু বিষয়...

ইউ ভি রে(UV Ray)- আমাদের স্কিনের ভিতর দুইধরনের রশ্মি পোঁছাই, একটি ইউ ভি এ (UVA), অপরটি ইউ ভি বি (UVB)। ইউ ভি এ ত্বকের কোলাজেন প্রোডাকশন কমিয়ে দেয় মানে বয়সের ছাপ দেখা দেয়। আর ইউভি বি রশ্মির ফলে ত্বকে ছোপ ছোপ দাগ দেখা দেয়, যাকে আমরা বলি সানবার্ন।

এসপিএফ (SPF)- এসপিএফ মানে সান প্রোটেকশন ফ্যাক্টর (sun protection factor)। এসপিএফ (SPF) এর উপরেই নির্ভর করে আপনার সানস্ক্রিন সান ড্যামেজ থেকে আপনার স্কিনকে কত সময়ের জন্যে সুরক্ষা দিতে পারবে। এজন্যেই সানস্ক্রিন বাছাই করার সময় অনেকেই বেশি এসপিএফ (SPF) যুক্ত সানস্ক্রিন প্রেফার করে থাকে।

পিএ+++ (PA+++)- সানস্ক্রিনের প্যাকেজিংয়ে পি এ প্লাস (PA+) থেকে পি এ প্লাস প্লাস (PA++) এবং পি এ প্লাস প্লাস প্লাস (PA+++) পর্যন্ত দেখা যায়। যত বেশি প্লাস তত বেশি ইউ ভি এ (UV A) রশ্মি থেকে প্রটেকশন পাওয়া যায়, মানে ডীপ লেয়ারে যেয়ে কাজ করে। নিউট্রিপিওরে রয়েছে কোলাজেন হোয়াইটেইনিং সানক্রীন যা SPF-50 মানের হওয়ায় দেয় সর্বোচ্চ সান-প্রটেকশন। সম্পূর্ণ অর্গানিক ও ক্যামিকেল ফ্রি হবার কারণে এটি যেমন স্কিনের ক্ষতি করে না, একই সাথে স্কিনকে দেয় ইনস্ট্যান্ট মেক আপ লুক!

কেন নিউট্রিপিওর বেস্ট?

বাংলাদেশের প্রথম ক্যামিকেল ফ্রি অর্গানিক বিউটি কেয়ার প্রডাক্টস পাচ্ছেন নিউট্রিপিওরে! হেয়ার কনসার্ন অনুযায়ী ন্যাচারাল হেয়ার অয়েল ও অর্গানিক হেয়ার মাস্ক বেছে নিন আপনার পছন্দমত। আজই ভিজিট করুন নিউট্রিপিওরের ওয়েবসাইট, অথবা নক করুন ফেইসবুক ও ইনস্টাগ্রাম পেইজে…

সানস্ক্রিন অর্ডার করার Coupon Code: NutriOil ( সীমিত সময়ের জন্য )

Collagen Sunscreen

১৯৬৳ ছাড়ে ৭৮৯ টাকা

Nutripure Bangladesh

Leave a Reply